তবে কি শেষ হতে যাচ্ছে মাশরাফির অধিনায়কত্ব?

 তবে কি শেষ হতে যাচ্ছে মাশরাফির অধিনায়কত্ব?

কয়েকদিন ধরে ক্রিকেট পাড়ায় সোরগোল চলছে ক্যাপ্টেন ফ্যান্টাসটিক কে নিয়ে। বিষয়টি হচ্ছে মাশরাফির অধিনায়কত্ব নিয়ে। আসন্ন জিম্বাবুয়ে সিরিজের আগে প্রেস কনফারেন্স করেছেন বিসিবি সভাপতি। সেখানে তার কথায় পরিষ্কার বোঝা যাচ্ছে এটাই মাশরাফির অধিনে টাইগারদের শেষ সিরিজ। তবে বিসিবি কর্তা আরো জানান অধিনায়ক হিসেবে শেষ হলেও পারফর্মেন্স এবং ফিটনেস ঠিক থাকলে দলে সুযোগ পাবে।

এর আগে মাশরাফিকে সম্মানোনার সাথে অবসরে যাওয়ার কথা বিসিবি থেকে প্রস্তাব দেয়া হয়েছিলো। কিন্ত এ ব্যাপারে সম্মতি জানাননি ক্যাপ্টেন ফ্যান্টাসটিক । তাই বিসিবি এ সিদ্ধান্ত নিয়েছেন যে, জিম্বাবুয়ের বিপক্ষে মাশরাফি ক্যাপ্টেন থাকলেও কয়েকদিনের মদ্ধে নতুন ক্যাপ্টেন ঘোষনা করবেন বিসিবি।

তবে কেন এই সিদ্ধান্ত? জবাবে বিসিবি কর্তা জানান, আসন্ন ওডিআই বিশ্বকাপকে সামনে রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন বিসিবি। বিশ্বকাপের কথা মাথায় রেখে একজন আদর্শ ক্যাপ্টেন আগে ভাগেই ঠিক করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্ত বাংলাদেশ ক্রিকেটকে এতো যে বীরের মতো লড়াই করে টেনে এনেছেন সাফল্যের দ্বার প্রান্তে, তাকে নিয়ে কেন এতো কথা। প্রাপ্য সম্মাননা পাচ্ছে কি ক্যাপ্টেন ফ্যান্টাসটিক ? বিপিএল শেষ করে মনের অনেক কষ্টই প্রকাশ করেন এই সফল অধিনায়ক। তিনি খেলে যেতে চান তার ইচ্ছে মতো করেই। কারণ খেলা টাকে যে ভীষণ ভালোবাসেন ক্যাপ্টেন ফ্যান্টাসটিক ।

আগামী কিছু দিনের মধ্যে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডের জন্য দল ঘোষনা করবে বাংলাদেশ। এর আগে ২২ ফেব্রুয়ারী এক মাত্র টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ।




Add Comment